প্রেমিকার সাথে ভালো কথা বললেও লিঙ্গ দিযে সাদা আঠালো পানি আসে !

প্রশ্ন :- স্যার, আমার কিছু রোগ হযেছে আমি আপনারকে অনুরোধ করছি কি করলে ভালো হবে। আমার একটু Sex অনুভব হলে এবং প্রেমিকার সাথে ভালো কথা বললে ও আমার লিঙ্গ দিযে সাদা আঠালো পানি আসে এবং এর জন্য আমার উওজনা ও sex কম এবং লিঙ্গ ছোট হযেছে। বযস ২২ বছর। 
প্রশ্নটি করেছেন আমাদের ফেইসবুক ফ্যান পেইজে। প্রশ্ন কর্তাকে অনেক ধন্যবাদ এই জন্যে যে, তার এই প্রশ্নের করনে অনেক তরুণ যুবক উপকৃত হবেন। কারণ এই ধরনের চিন্তা ভাবনা আমাদের দেশের লাখ লাখ তরুনদের মনে প্রতিনিয়ত ঘোরপাক খাচ্ছে। কারণ উপযুক্ত যৌন শিক্ষাটা আমাদের দেশের তরুণরা একেবারেই পায় না বললেই চলে।
অনলাইনে যে কয়টা দেখবেন তারা আবার যৌন শিক্ষার নামে অশ্লীল গল্পের (চটি) সাইট খুলে যুবকদের চরিত্র নষ্ঠ করে চলছে দিন দিন। ঐসব ইতর শ্রেনীর লোকদের জন্যই আজ আমাদের দেশের যুবকরা নানা যৌন অনাচারে লিপ্ত হয়ে নিজের অজান্তেই তাদের যৌন জীবন বিপর্যস্থ করে তুলছে। তাই ঐসব অশ্লীল গল্পের (চটি) ব্লগগুলির অ্যাডমিনরা জেনে রাখুন উপরে আল্লাহ আছেন। লাখ লাখ তরুণদের বিপদগামী করার জন্য আর আপনাদের এইসব নোংরা কাজের কারণে শত শত সংসার ধ্বংস করার জন্য অন্তত কোনো সময় জাহান্নাম থেকে মুক্তির আশা করবেন না। তাই ঐসব অশ্লীল গল্পের (চটি) সাইটগুলি নিজ উদ্যোগে বন্ধ করে আল্লাহর কাছে আজই তাওবা করুন। এবার আসুন প্রশ্নটার দিকে যাই :-
উত্তর :-
লিঙ্গ দিযে সাদা আঠালো পানি আসা :-
যৌন চিন্তার ফলে লিঙ্গ দিযে সাদা আঠালো পানি (যাকে কমরস ও বলা হয়ে থাকে) আসাটা অস্বাভাবিক কিছু নয়। আপনারা এটা জানেন যে, পুরুষদের প্রস্রাবের পথ আর প্রজননতন্ত্র একই। প্রস্রাব অম্লীয় প্রকৃতির। যার কারণে বীর্য বের হওয়ার সময় যাতে অম্লীয় পরিবেশের কারণে শুক্রানু নষ্ট হতে যেতে না পারে তার জন্য এই পদার্থটি আল্লাহ পাক বের হওয়ার ব্যবস্থা করে দিয়েছেন। যাতে অম্লীয় ভাবটা দূর হয়ে যায়। তবে যদি বেশি বেশি হয়ে থাকে তাহলে হয়ত কিছুটা সমস্যা থাকতে পারে। তখন আপনার হোমিওপ্যাথের সাথে যোগাযোগ করা উচিত কারণ এ ব্যাপারে হয়ত আরো কিছু জানার দরকার হতে পারে।
এবার আসুন আপনার পেনিসের প্রসঙ্গে :-
আপনার লিঙ্গ ছোট হয়ে যায় নি, এটা আপনার মনের ভুল। লিঙ্গ প্রাকৃতিক ভাবে ছোট বা বড় হয়ে যেতে পারে না। নিয়মিত দুধ, ডিম, মধু খেয়ে যান আপনার উত্তেজনা ঠিক হয়ে যাবে। তখন দেখবেন আপনার লিঙ্গ আপনার কাছে ঠিকই মনে হচ্ছে। আর হস্তমৈথুনের অভ্যাস থাকলে আজই পরিত্যাগ করার উদ্যোগ নিন। আশা করি এ বিষয়ে আর কোনো হীনমন্যতায় ভুগবেন না। ধন্যবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *