ওলিগোস্পারমিয়া অর্থাৎ পুরুষের জিরো স্পার্ম কাউন্ট উন্নত মানের চিকিৎসা নিয়ে বাবা ডাক শোনার স্বপ্ন পূরণ করুন।

অ্যাজুস্পারমিয়া (জিরো স্পার্ম কাউন্ট) বা ওলিগোস্পারমিয়া (লো স্পার্ম কাউন্ট) মানেই সন্তান ধারণে সম্পূর্নভাবে অক্ষম তা কিন্তু নয়। এসব কারণে যারা বাবা হওয়ার আশা ছেড়ে দিয়েছেন, তাঁদের জন্য আমেরিকার সমাধান হোমিও হল নিয়ে এসেছে উন্নত মানের চিকিৎসা – যা লো মোটিলিটি, ওলিগোস্পার্মিয়া এবং নন-অবস্ট্রাক্টিভ অ্যাজুস্পারমিক পুরুষদের নতুন করে বাবা হওয়ার স্বপ্ন জাগিয়ে তুলেছে।

কারো অ্যাজুস্পার্মিয়া নির্ণীত হলে দিশেহারা হয়ে অহেতুক উল্টোপাল্টা চিকিৎসা না করে বরং প্রথমেই এর কারণ খুঁজে বের করা খুবই গুরুত্বপূর্ণ।

– অবস্ট্রাক্টিভ অ্যাজুস্পার্মিয়া? কোনো ইনফেকশন বা ব্লকজনিত কারণে শুক্রাণু তৈরি হওয়া সত্ত্বেও বেরিয়ে আসতে পারছে না?

– নাকি ‘প্রাইমারী টেস্টিকুলার ফেল্যিউর’ বা নন-অবস্ট্রাক্টিভ অ্যাজুস্পার্মিয়া? অন্ডকোষ স্পার্ম (শুক্রাণু) তৈরিতে অক্ষম হয়ে পড়েছে?

আর সে অনুযায়ী ট্রিটমেন্ট করালে অ্যাজুস্পার্মিয়া অভিশাপ থেকেও মুক্তি লাভ খুব দুরূহ নয়।

নন-অবস্ট্রাক্টিভ অ্যাজুস্পারমিয়া ও ওলিগোস্পারমিয়া (লো স্পার্ম কাউন্ট) পুরুষদের জন্য বিশ্বের সর্বাধুনিক নন-সার্জিক্যাল পদ্ধতি যা মাত্র ৬ মাসেই স্পার্ম কাউন্ট বাড়িয়ে পুরুষদের সন্তান উৎপাদনে অনেকাংশেই সক্ষম করে তোলে। এর ‘Spermatogenesis Restarting’ মেক্যানিজম মেইল ইনফার্টিলিটি’র ক্ষেত্রে এক যুগান্তরী ফল নিয়ে এসেছে।।

যারা অ্যাজুস্পার্মিয়া’য় ভুগছেন, দেশে বসেই সরাসরি সমাধান হোমিও হল এ ‘মেইল ফার্টিলিটি এক্সপার্ট’ ডাঃইমতিয়াজ আদনান ’এর পরামর্শ নিতে পারেন www.,somadhanhomeohall .com আরো জানতেঃ +8801738-508800,

মেল-ফিমেল ইনফার্টিলিটি সম্পর্কে আরো জানতে ও সহায়তা পেতে ওয়েব সাইটে ভিজিট করে লাইভ চ্যাটে যোগাযোগ করুন।


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *